নেতাজির ১২৫ তম জন্মজয়ন্তীর কমিটি গঠনে চমক কেন্দ্রের

Spread the love





রাজ্যে, নেতাজির ১২৫ তম জন্মজয়ন্তীর কমিটি গঠনে চমক কেন্দ্রের। এই কমিটিতে থাকছে তৃণমূল, কংগ্রেস, সিপিএম এবং বিজেপির নেতারা। কেন্দ্র থেকে একটি কমিটি গঠন করা হয় তাতে নাম রাখা হয়েছে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য, রাজ্যপাল জগদীপ ধনকড়, অধীর রঞ্জন চৌধুরী, দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী, বিসিসিআই সভাপতি তথা প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলী এবং মিঠুন চক্রবর্তী।




এছাড়াও রয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং, উড়িষ্যা, নাগাল্যান্ড, মনিপুর এবং ত্রিপুরার মুখ্যমন্ত্রীরা রয়েছে এই কমিটিতে। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত সাহা, এবং অর্থমন্ত্রী নির্মলা সীতারামন ও রয়েছেন। এই নিয়ে মোট ৮৫ জন এই কমিটিতে রয়েছেন। এই কমিটির চেয়ারম্যান করা হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে।



রাজ্যের তরফে নেতাজির জন্ম জয়ন্তীতে ও একটি কমিটি গঠন করা হয়েছে তাতে বাম ও কংগ্রেসের কিছু নেতা থাকলোও রাখা হয়নি কোন বিজেপি নেতাকে। এবছর নেতাজি জন্মজয়ন্তী অন্যান্য বছরের তুলনায় আরো চমকপ্রদ করার জন্য কেন্দ্র সরকার এবং রাজ্য সরকার উঠে পড়ে লেগেছে।ভোটের আগে নেতাজির জন্মজয়ন্তী রাজ্যে অনেক তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন পর্যবেক্ষকদের অনেকে।

The formation of the committee for Netaji's 125th birth anniversary is the central of surprise

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *