কয়লা কাণ্ডে অভিষেকের শ্যালিকাকে আড়াই ঘণ্টা জেরা করল সি বি আই

Spread the love




যতই ভোট এগিয়ে আসছে ততই রাজ্য রাজনীতিতে মেতে উঠছে বাংলা। আজ কয়লা কাণ্ডে অভিষেকের শ্যালিকাকে আড়াই ঘণ্টা জেরা করল সি বি আই। কয়লা কান্ড কে কেন্দ্র করে বেশ কয়েক জনের উপর তদন্ত চালানো হচ্ছে , গতকাল সি বি আই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে তার স্ত্রীকে জেরা করার জন্য হাজির হয়েছিলেন কিন্তু তখন আর তার স্ত্রীর সঙ্গে দেখা হয়নি। তবে অভিষেক বন্দ্যোপাধ্যায় এর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায় সি বি আই এর সঙ্গে কথা বলার জন্য রাজি হয়েছে।



সোমবার দুপুরবেলা সি বি আই এর একটি দল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকা মেনোকা গম্ভীরের বাড়িতে রওনা দেয় কিন্তু বাড়ির গেটের সামনে অনেক কলকাতা পুলিশ মোতায়েন করা ছিল। সি বি আই দের গেটের সামনে প্রায় আধা ঘন্টা দাঁড়িয়ে থাকতে হয় ভেতরে যাওয়ার অনুমতি পাওয়ার জন্য। পরে তা গাড়ি থেকে নেমে হেঁটে গিয়ে মেনোকা গম্ভীরের সঙ্গে কথা বলেন দুপুর ১২:৩০ মিনিট থেকে ৩:০০ মিনিট পর্যন্ত প্রায় আড়াই ঘণ্টা জেরা করে সি বি আই।



এই জেলার পর সি বি আই আধিকারিকরা জানিয়েছেন প্রয়োজন পড়লে মেনোকা কে আবারো জেরা করা হতে পারে। খতিয়ে দেখা হচ্ছে মেনকার ব্যাংক লেনদেনের যাবতীয় নথিপত্র। যদিও তার নথিপত্র কয়লা কাণ্ডে সাক্ষী হিসেবে কতটা সাহায্য করতে পেরেছে তা নিয়ে এখনো পর্যন্ত সি বি আই এর তরফ থেকে কিছু জানানো হয়নি।

The CBI interrogated Abhishek's sister-in-law for two and a half hours

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *