কালিয়াচকে ভয়াবহ বিস্ফোরণ, মৃত ৫

Spread the love

কালিয়াচকে ভয়াবহ বিস্ফোরণ, মৃত ৫

কালিয়াচক সুজাপুর বাস স্ট্যান্ড লাগোয়াএকটি প্লাস্টিক কারখানায় মর্মান্তিক বিস্ফোরণ ঘটল। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ১১ টা নাগাদ বিকট শব্দে কেঁপে উঠল পাশাপাশি এলাকা তীব্র আতঙ্ক সৃষ্টি হয়েছে পুরো এলাকায়।

কালিয়াচকে ভয়াবহ বিস্ফোরণ, মৃত ৫

এই বিস্ফোরণে ৫ জনের মৃত্যু হয়েছে এবং এই দুর্ঘটনায় আহত হয়েছেন প্রায় ৭ জন। স্থানীয় মানুষের সহযোগিতায় আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ পৌঁছেছে এবং ভিড় খালি করে ঘটনার তদন্তে নেমেছে ,পরিস্থিতি খতিয়ে দেখছে। ঘটনাস্থলে পৌঁছেছেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম , তিনি দুঃখ প্রকাশ করেছেন এই ঘটনার জন্য।

রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় জানান মালদার সুজাপুরে যে প্লাস্টিক কারখানায় বিস্ফোরণ হয়েছে সেটি প্লাস্টিক প্রসেসিং মেশিনে কাজ চলাকালীন এই ঘটনা ঘটে। মালদা জেলাশাসক ও পুলিশ সুপারের সঙ্গে রাজ্য সরকারের যোগাযোগ করছেন।

পুলিশরা জানিয়েছেন ঘটনাস্থলে ৫ জনের মৃত্যু হয়েছে এবং আহতদের মালদা মেডিকেল কলেজে ভর্তি করানো হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা সংকটজনক , পুলিশ এও জানিয়েছেন প্লাস্টিক থেকে দানা তৈরির ক্রাশার মেশিনে এই দিন ভয়াবহ বিস্ফোরণ হয়। ওই কারখানায় মোট ৫০ জন কর্মচারী কাজ করতে। স্থানীয় এক ব্যবসায়ী ব্যক্তি ওই কারখানার মালিক।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে এই বিষয় নিয়ে একটি বৈঠক করছেন ।এবং তার পাশেই মুখ্যসচিব ঘোষণা করেন যারা যারা মারা গেছেন তাদের পরিবারকে দু লক্ষ টাকা এবং আহতদের ৫০ হাজার টাকার ক্ষতিপূরণ দেবে রাজ্য সরকার।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *