১৬৫০০ পদে প্রাথমিকে নিয়োগ, কাল থেকে শুরু ফর্ম ফিলাপ

Spread the love

১৬৫০০ পদে প্রাথমিকে নিয়োগ, কাল থেকে শুরু ফর্ম ফিলাপ

রাজ্য সরকার আগেই ঘোষণা করেছিলেন প্রাথমিক টেট এর নিয়োগ করা হবে শিক্ষক-শিক্ষিকাদের। এবার প্রাথমিক টেট এ উত্তীর্ণ হওয়া ও ডি এল এড ট্রেনিং প্রাপ্ত প্রার্থীদের নিয়োগ করা ধাপে ধাপে শুরু করল পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদ।

১৬৫০০ পদে প্রাথমিকে নিয়োগ, কাল থেকে শুরু ফর্ম ফিলাপ

প্রাথমিক শিক্ষা পর্ষদ সোমবার নোটিশ দিয়ে জানিয়েছেন যে আগামী ২৫/১১/২০২০ বুধবার থেকে প্রার্থীরা পোর্টাল এ গিয়ে নাম নথিভুক্ত করতে পারবেন।প্রার্থীরা পোর্টালে ঢুকে নির্দিষ্ট লিংক ক্লিক করলে টেটের রোল -নাম্বার ও জন্মতারিখ দেওয়ার পর বাকি সব তথ্য গুলো জমা করতে হবে। এইসব তথ্যগুলো প্রার্থীদের ১ ডিসেম্বর এর মধ্যে জমা করতে হবে।

পর্ষদ সভাপতি মানিক ভট্টাচার্য বিশেষ নোটিশ দিয়ে জানিয়েছেন রাজ্য সরকারের নির্দেশ মেনে এই সিদ্ধান্তে উপনীত হয়েছে শিক্ষা পর্ষদ। শূন্য শিক্ষক পদে ১৬৫০০ শিক্ষক শিক্ষিকা নিয়োগ করা হবে বলে জানিয়েছেন শিক্ষা পর্ষদ। কিছুদিন আগে মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন যে ১৬৫০০ পদে নিয়োগ করা হবে ,কিন্তু চাকরি প্রার্থীরা সংশয় ছিলেনএই পদ গুলো উচ্চ প্রাথমিকে নিয়োগ হবে না প্রাথমিকে নিয়োগ হবে। এটা নিয়ে চাকরি প্রার্থীরা উদ্বিগ্ন হয়েছিলেন। গতকালের নোটিশে তারা বুঝতে পারল যে নিয়োগটি প্রাথমিকেই হবে।

One Comment

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *