তপশিলি জাতি উপজাতি সম্মেলনের মঞ্চে উঠেই মেজাজ হারালেন মমতা

Spread the love





কিছুদিন আগেই মুখ্যমন্ত্রীর দু-একটা জনসভায় বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে বেশকিছু জনগণ মুখ্যমন্ত্রী কে জানানোর চেষ্টা করে । এতে মুখ্যমন্ত্রী বিরক্তি প্রকাশ করেন।এমনই একটি ঘটনার পুনরাবৃত্তি ঘটল গীতাঞ্জলি স্টেডিয়ামে , তপশিলি জাতি উপজাতি সম্মেলনের মঞ্চে উঠেই মেজাজ হারালেন মমতা।




যখনই মুখ্যমন্ত্রী ভাষণ দিতে ওঠেন, ওই সময়ে কয়েকজন মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে বিভিন্ন দাবি-দাওয়া জানানোর চেষ্টা করেন তখনই মুখ্যমন্ত্রী মেজাজ হারান । এবং কিছুক্ষণ বক্তৃতা বন্ধ রাখেন। তিনি বলেন “কোনো দাবি দাওয়া এইভাবে সভামঞ্চে জানানো ঠিক নয়।এগুলি আমার দপ্তরে অথবা আমাদের বিভিন্ন আধিকারিকদের মাধ্যমে আমাকে দেবেন।এখান থেকে এই ভাবে কোন দাবি দাওয়া করলে তা পূরণ করা সম্ভব নয়”।




তিনি আরো বলেন, আর ৪-৫ দিন পরেই হয়তো ভোট ঘোষণা এইসব দাবিদাওয়াগুলো থাকলে আগে জানাতে হতো। আপনারা কি পাননি? সবুজ সাথী, কন্যাশ্রী, বিনামূল্যে রেশন এবং স্বাস্থ্য সাথী থেকে শুরু করে সবই তো দেওয়া হচ্ছে। এরপর আরো চাই আর চাই। এতেই যদি পছন্দ না হয় তাহলে আমায় ভোট দেবেন না। এছাড়াও এই সভা থেকে বিজেপি সিপিএম এর বিরুদ্ধে বিভিন্ন ডাকলেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Mamata lost her temper as soon as she got up on the stage of the Scheduled Castes and Scheduled Tribes Conference

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *