ভিক্টোরিয়ায় জয় শ্রীরাম স্লোগান শুনে প্রতিবাদে বক্তিতা করলেননা মমতা

Spread the love





আজ নেতাজীর ১২৫ তম জন্মবার্ষিকী পালন করা হলো। তবেই জন্মবার্ষিকী পালনে আর আড়ম্বর ভাবে সেজে উঠেছিল কলকাতার ভিক্টোরিয়ায়।সকাল থেকেই নেতাজির জন্মদিন পালনের সঙ্গে তৈরি হয়েছে রাজনৈতিক চাপন্তর। উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি, রাজ্যের মুখ্যমন্ত্রী এছাড়াও অন্যান্য অনেকে। ভিক্টোরিয়ায় জয় শ্রীরাম স্লোগান শুনে প্রতিবাদে বক্তিতা করলেননা মমতা।



অনুষ্ঠানের শুরু দেশীয় সংগীত পরিবেশনের মাধ্যমে হয়। এরপর বক্তৃতা দিতে উঠেন কেন্দ্রীয় তথ্য ও সংস্কৃতিমন্ত্রী পহ্লাদ যোশী। তারপরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বক্তৃতার জন্য পেডিয়ামে ডাকা হয়। মুখ্যমন্ত্রীকে ডাকা মাত্রই দর্শকের একাংশ জয় শ্রীরাম বলে স্লোগান তুলে। কয়েকজন স্বেচ্ছাসেবক থামানোর চেষ্টা করেন। সঞ্চালক পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য বলেন “আপনারা শান্ত হোন, মুখ্যমন্ত্রীকে বলতে দিন”।



এরপরই মুখ্যমন্ত্রী বলেন “এটা একটা সরকারি অনুষ্ঠান, আমাকে আমন্ত্রণ করে অসম্মান করা হয়েছে, আমি কিছু বলবো না, শুধু বলব জয় হিন্দ, জয় বাংলা”। এই ভাবেই তিনি প্রধানমন্ত্রীর সামনে অভিযোগ করলেন। যদিও সকাল থেকে নেতাজির জন্মদিন কে ‘পরাক্রম দিবস’ সহ বেশ কিছু দাবি নিয়ে একটা রাজনৈতিক চাপান্তর হয়েছিল।

Mamata did not speak in protest after hearing the slogan 'Joy Sriram' in Victoria

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *