ফের বলিউডে ইন্দ্রপতন, আত্মঘাতী আসিফ বসরা

Spread the love

ফের বলিউডে ইন্দ্রপতন, আত্মঘাতী আসিফ বসরা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর শোকের ছায়া যেতে না যেতেই আবারো এক আত্মঘাতী বলিউড অভিনেতার শোকের ছায়ায় জর্জরিত হল বলিউড , নাম আসিফ বসরা । তার মৃত্যু কালীন বয়স হয়েছিল ৫৩ বছর। বৃহস্পতিবার দুপুরে হিমাচল প্রদেশের ধর্মশালার ভাড়া বাড়ি থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে আত্মহত্যা করেছেন তিনি। পষ্যের গলার চেন দিয়ে নিজের গলায় ফাঁস লাগিয়েছেন অভিনেতা আসিফ বসরা।

গত পাঁচ বছর ধরে হিমাচল প্রদেশের কাংড়া জেলার ধর্মশালায় ম্যকলা গঞ্জে এক ভাড়া বাড়িতে বসবাস করতেন আসিফ বসরা সেখানথেকেই তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। কাংড়ার পুলিশ সুপার বিমুক্ত রঞ্জন জানিয়েছেন, কি কারনে এই অভিনেতা আত্মঘাতী হয়েছেন তা এখনও স্পষ্ট জানা যায়নি। তার দেহ উদ্ধার করে ময়না তদন্তের পাঠানো হয়েছে। সূত্রের খবর অনুযায়ী তিনি দীর্ঘদিন আর্থিক সমস্যায় ভুগছিলেন কারণ তিনি একটি জমি লিজ নিয়েছিলেন। মানসিক অবসাদের কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে অনেকেই মনে করছেন।

ফের বলিউডে ইন্দ্রপতন, আত্মঘাতী আসিফ বসরা

স্থানীয়রা জানিয়েছেন আসিফ বাবু লন্ডনের এক মহিলার সঙ্গে লিভিং সম্পর্কে থাকবেন, দীর্ঘদিন ওনারা একসঙ্গে ওই ধর্মশালার ভাড়া বাড়িতে বসবাস করতেন। লকডাউন এর আগে ওই মহিলা চলে যায় তারপর থেকেই ওনার সঙ্গে আর দেখা যায়নি। এমনকি বৃহস্পতিবার নিজের পোস্যকে নিয়ে বাইরেও বেরিয়ে ছিলেন তিনি। ঘরে ফেরার পরেই তিনি আত্মঘাতী হয়।ওই মহিলার এই ঘটনার সঙ্গে কোনো সম্পর্ক রয়েছে কিনা তদন্তে নেমেছে পুলিশ।

ফের বলিউডে ইন্দ্রপতন, আত্মঘাতী আসিফ বসরা

তিনি বেশকিছু ছোট-বড় সিনেমায় অভিনয় করেছেন। যেমন-এক ভিলেন, কাই পো চে প্রভৃতি।বলিউডে সকল অভিনেতা-অভিনেত্রীরা তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।তার এত দিনের কর্ম অভিজ্ঞতার অভাব অনুভব হবে বলিউডের শিল্পীদের মধ্যে। তিনি ব্যক্তি হিসেবে সবার প্রিয় এবং কাছের মানুষ ছিলেন। তার কাজের নিপুণতা সত্যিই প্রশংসনীয় ছিল।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *