বিজেপি ক্ষমতায় এলে ৭৫ লক্ষ নিয়োগ, দেওয়া হবে ভোট প্রতিশ্রুতি কার্ড

Spread the love





If BJP comes to power, 75 lakh recruitments will be given, vote promise cards will be given

২১ এর বিধানসভার ভোটকে লক্ষ্য করে বিজেপি তরফে একটি বড় ঘোষণা করা হয়। রবিবার বিজেপির হেস্টিংসের কার্যালয় থেকে সর্বভারতীয় সভাপতি মুকুল রায় সাংবাদিকদের বলেন “বিজেপি ক্ষমতায় এলে ৭৫ লক্ষ বেকার যুবক-যুবতীদের নিয়োগ করা হবে”। ভোটের আগে সবাইকে প্রতিশ্রুতি কার্ড দেয়া হবে।





আগামী দু’মাসের মধ্যে লক্ষ লক্ষ বেকার যুবক-যুবতীদের কাছে পৌঁছে যাবে বিজেপির কর্মাধক্ষরা, এবং বেকারদের সমস্যা নিয়ে কথা শুনবেন, নাম-ঠিকানা নথিভুক্ত করে রাখা হবে। ক্ষমতায় এলেই তাদের কাজের ব্যবস্থা করা হবে। রাজ্যের সমস্ত বিধানসভা ধরে বেকারদের সম্মুখীন হতে চায় বিজেপি কর্মীরা এবং তাদের সবাইকে দেয়া হবে আগাম প্রতিশ্রুতি কার্ড।

If BJP comes to power, 75 lakh recruitments will be given, vote promise cards will be given

এখন রাজ্যে বেকার সমস্যা, একটা বড় জিজ্ঞাস্য, উপযুক্ত শিল্প-কারখানা ও অভাব তাই বিজেপি বেকারদের এই সমস্যাকে হাতিয়ার করে বিধানসভা ভোটকে পাখির চোখ করেই ভোটের ময়দানে নামতে চলেছে। তাই বিজেপির মূল স্লোগান “আর নয় বেকারত্ব” এখন দেখার বিজেপি সংগঠন কতটা সাফল্য পায় এই নীতিতে।





বাংলায় সামাজিক পরিস্থিতি এবং বেকারত্ব নিয়ে মমতার সরকারকে কাঠগড়ায় তুললেন সর্বভারতীয় সভাপতি মুকুল রায়তিনি বলেন “এখন বাংলায় শিল্প সম্মেলন হয়, কিন্তু বিনিয়োগ হয় না। সরকার সারাবছর মেলা আর খেলা নিয়ে ব্যস্ত থাকে। বেকারদের সমস্যা তারা কখনোই বুঝতে চায়নি। সিঙ্গুরে টাটা কে তাড়ানো ছিল সব থেকে বড় ভুল। রাজ্যের আইন শৃঙ্খলা খুবই নিন্দাজনক অবস্থায়। বাংলায় অবিলম্বে ৩৫৬ ধারা জারি করা প্রয়োজন।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *