ফেসবুকের নতুন আপডেট ‘ভ্যানিশ মোড’, উধাও হবে মেসেজ

Spread the love

ফেসবুকের নতুন আপডেট 'ভ্যানিশ মোড', উধাও হবে মেসেজ

সোশ্যাল মিডিয়ায় জগতে ফেসবুক গ্রাহকদের কাছে একটি জনপ্রিয় অ্যাপ। গ্রাহকদের জন্য ফেসবুক মেসেঞ্জার এবং ইনস্টাগ্রাম একের পর এক নতুন চমক দিয়ে যায়। যা সাধারণ মানুষকে সুবিধা দিয়ে থাকে। এবার ফেসবুক মেসেঞ্জারে আসতে চলেছে নতুন এক অত্যাধুনিক আপডেট যা সাধারণ মানুষকে ফেসবুক মেসেঞ্জার ব্যবহারে অনেক সুবিধা দেবে। এই অত্যাধুনিক নতুন ফিচারের নাম রাখা হয়েছে ‘ভ্যানিশ মোড’

ফেসবুকের নতুন আপডেট 'ভ্যানিশ মোড', উধাও হবে মেসেজ

সাধারণ গ্রাহকদের কথা মাথায় রেখে এই নতুন ফিচার বাজারে আনতে চলেছে ফেসবুক মেসেঞ্জার।ইতিমধ্যে হোয়াটসঅ্যাপ থেকে শুরু করে ইনস্টাগ্রাম নিয়ে এসেছিল একের পর এক নতুন আপডেট। যা গ্রাহকদের ক্রমশই আকর্ষণ এবং আনন্দ দিয়েছিলো। ঠিক একই কারণে ফেসবুক মেসেঞ্জারে আনা হয়েছে এই নতুন আপডেট ‘ভ্যানিশ মোড’।

ফেসবুকের নতুন আপডেট 'ভ্যানিশ মোড', উধাও হবে মেসেজ

তবে জানা গিয়েছে হোয়াটসঅ্যাপে ও ইনস্টাগ্রামে মেসেজ এর থেকে এই নতুন আপডেট ‘ভ্যানিশ মোড’ সম্পূর্ণ আলাদা এই মোড থাকলে মেসেজ দেখার কিছুক্ষণ পর সেই মেসেজ নিজে থেকে অদৃশ্য হয়ে যাবে। আর যদি কেউ মেসেজের স্ক্রিন শট নেয়ার চেষ্টা করে এই ‘ভ্যানিশ মোড’থাকার কারণে সেন্টারে কাছে নোটিফিকেশন চলে যাবে। জানা গিয়েছে এই সুবিধা যুক্তরাষ্ট্র এবং অন্যান্য কিছু দেশের জন্য আনা হয়েছে। তবে ফেসবুক কর্তৃপক্ষরা বলেছেনএকে একে সব দেশের জন্য ফেসবুক মেসেঞ্জার এই ‘ভ্যানিশ মোড’ এর সুবিধা নিয়ে আসবে। এই নতুন ফিচার ‘ভ্যানিশ মোড’ফেসবুক মেসেঞ্জারে এনে গ্রাহকদের মন জয় করতে চলেছে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় অ্যাপ ফেসবুক মেসেঞ্জার।

2 Comments

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *