মুখ্যমন্ত্রীর গাড়ি ঘিরে বিক্ষোভ এবং জয় শ্রীরাম স্লোগান নন্দীগ্রামে

Spread the love

Demonstration around the Chief Minister's car and Joy Sriram slogan in Nandigram



পশ্চিমবঙ্গে তপ্ত রাজনীতি এখন উতপ্তে তে পরিণত হয়েছে। দ্বিতীয় দফায় ভোটের জন্য জোর কদম প্রচার চলছে নন্দীগ্রামে । আজ সকাল থেকেই সব দলের হেভিওয়েট ব্যাক্তিরা প্রচারে নেমেছেন। সকালে মুখ্যমন্ত্রী রোড শো করেন, দুপুরে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ শুভেন্দু অধিকারী কে নিয়ে রোড শো করেন। ঠিক একই সময় বামেদের বিমান বসু মীনাক্ষী মুখার্জি কে নিয়ে রোড শো করেন নন্দীগ্রাম। সভা শেষে ফেরার পথে,মুখ্যমন্ত্রীর গাড়ি ঘিরে বিক্ষোভ এবং জয় শ্রীরাম স্লোগান নন্দীগ্রামে।



যদিও এই ঘটনা সকালেও একবার ঘটেছে। মুখ্যমন্ত্রীর কনভয় শুভেন্দু অধিকারী কার্যালয়ের পাশ দিয়ে যাওয়ার সময় বেশকিছু বিজেপি সমর্থক জয় শ্রীরাম স্লোগান দেয়। সন্ধ্যেবেলা এর পুনরাবৃত্তি আরও বড় আকার ধারণ করে নন্দীগ্রামের টেঙ্গুয়া মোড়ে। বেশ কিছুক্ষণ মুখ্যমন্ত্রী গাড়ি আটকে বিক্ষোভ দেখান বিজেপি সমর্থকরা। পুলিশের তৎপরতায় মুখ্যমন্ত্রীর কনভয় ওখান থেকে বের করা হয়।



আজ মিটিং শেষে ময়না বিধানসভার বিজেপি প্রার্থী ক্রিকেটার অশোক দিন্দার গাড়িতে হামলা করে তৃণমূল আশ্রিত কয়েক জন দুষ্কৃতী। ছড়া হয় প্রচুর পরিমাণ ইট ,পাথর। এর ফলে প্রার্থী নিজে আহত হয় হয়েছে এবং কিছু কর্মী আহত হয়েছেন। তাদেরকে তমলুক জেলা হাসপাতালে চিকিৎসাধীন এ রাখা হয়েছে।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *