করোনা আক্রান্ত হলেন লুইস সুয়ারেজ

Spread the love

করোনা আক্রান্ত হলেন লুইস সুয়ারেজ

কিছুদিন আগে করোণা আক্রান্ত হয়েছিলেন কিলিয়ান এমবাপ্পে, নেইমার, ক্রিস্চিয়ানো রোলান্ডো । এদের পর এবার উরুগুয়ের ফরওয়ার্ড লুইস সুয়ারেজ এবার করোনা আক্রান্ত হলেন। মঙ্গলবারে ব্রাজিলের সঙ্গে ম্যাচ হওয়ার কথা আছে। কিন্তু লুইস সুয়ারেজ ওই ম্যাচে খেলতে পারবেন না। সামনে শনিবার বার্সার বিপক্ষে লা লিগার ম্যাচ হওয়ার কথা ছিল ,এই খেলাও হবে না।

করোনা আক্রান্ত হলেন লুইস সুয়ারেজ

লুইস সুয়ারেজ গত শুক্রবার কলম্বিয়ার বিপক্ষে ৩-০ গোলে উরুগুয়ে জয়লাভ করে। উরুগুয়ের ডিফেন্ডার মাতিয়াস ভিনার এই খেলার পরের দিনই করণা আক্রান্ত হওয়ার খবর আসে। সেখানে সুয়ারেজের ছাড়াও একজন স্টাফ ও গোলরক্ষকের করোনা রিপোর্ট পজেটিভ আছে। দলের সবাইকে পরীক্ষা করার পর সবাইকে আইসোলেশনে এ পাঠানো হয়েছে। কোন খেলোয়ার কে মাঠে নামানো হচ্ছে না মঙ্গলবার।

করোনা আক্রান্ত হলেন লুইস সুয়ারেজ

এরপর দুটি ম্যাচ রয়েছে ব্রাজিল ও বার্সার বিপক্ষে। সেখানে টিমের খেলোয়াড়রা লুইস সুয়ারেজ কে খুব মিস করবেন। এবং সামনের সপ্তাহে চ্যাম্পিয়ন লিগে মস্কোর বিপক্ষে যে ম্যাচটি রয়েছে সেখানেও দলের খেলোয়াড়রা সুয়ারেজকে খুব মিস করবেন। লা লিগা ভ্যলেন্সিয়ার বিপক্ষে যে ম্যাচটি রয়েছে এই ম্যাচটি নিয়েও সংশয় রয়েছে। দল লুইস সুয়ারেজ এর অনুপস্থিতি থাকা ভালোভাবে টের পাচ্ছেন।দল চাইছেন এই ৩৩ বর্ষীয় উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ তাড়াতাড়ি যেন সুস্থ হয়ে খেলার মাঠে ফিরে আসে।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *