জিও ফাইবার এর বিরুদ্ধে কেবিল টিভি অপারেটরদের ভিক্টোরিয়া হাউসে অভিযান

Spread the love





Cable TV operators raid Victoria House against Jio Fiber

জিও ফাইবার এর বিরুদ্ধে কেবিল টিভি অপারেটরদের ভিক্টোরিয়া হাউসে অভিযান। রাজ্যের প্রায় ২৫ হাজার কেবিল অপারেটরদের এড়িয়ে জিও ফাইবার সরাসরি গ্রাহকদের কাছে পৌঁছানোর চেষ্টা করছে এবং বাজার নিয়ন্ত্রণ করার চেষ্টা করছে। যার জন্য লোকাল কেবল টিভি অপারেটরদের পেটে ঘা পড়তে পারে।





সম্প্রতি মুম্বাই হাইকোর্টে ব্রডকাস্ট বনাম ট্রাই (TRAY) এর একটি মামলা চলে যেখানে কেবিল টিভি অপারেটরদের নিজস্ব নেটওয়ার্ক সম্পর্কে ট্রাই এর পক্ষে যে পর্যবেক্ষণের সিদ্ধান্ত জমা দেয়া হয়েছে তাতে বলা হয়েছে লোকাল কেবিল অপারেটরদের কোন নেটওয়ার্ক নেই। সমস্ত নেটওয়ার্ক দের মালিক হলো সংশ্লিষ্ট MSO রা। কেবিল অপারেটররা শুধুমাত্র রিচার্জ এজেন্ট হিসাবে আছেন।

ট্রাই এর সিদ্ধান্তের প্রতিবাদে, জিও ফাইবার এর বিরুদ্ধে কেবিল টিভি অপারেটরদের ভিক্টোরিয়া হাউসে অভিযান। তারা সেখানে ডেপুটেশন জমা দেন এবং সেখানে তারা বলেন ভারতীয় এই বহুজাগতিক সংস্থা এই ভাবে যেন তাদের পদগুলি না কেড়ে নেয়। আন্দোলনকারীরা এও বলেন গ্রাহকদের বাড়িতে নতুন কানেকশনের নামে যদি ফাইবার সংযোগ করা হয় তাহলে আমরা তা রুখে দেব। তা না হলে ভবিষ্যতে আরও বড় আন্দোলনের হুঁশিয়ারি দিলেন।




Add a Comment

Your email address will not be published. Required fields are marked *