মাদক যোগে গ্রেফতার ভারতী সিং

Spread the love

মাদক যোগে গ্রেফতার ভারতী সিং

আবারো বিনোদন জগতে মাদক যোগ এর প্রমাণ পাওয়া গেলো। কমেডিয়ান ভারতী সিং এর বাড়িতে তল্লাশি চালিয়ে মাদক উদ্ধার করল NCB (নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো)দীর্ঘ তল্লাশি চালানোর পর অল্প পরিমাণে মাদক সংগ্রহ করা হয়েছে ভারতী সিংহের বাড়ি থেকে। শনিবার দুপুর নাগাদ মুম্বাইয়ের আন্ধেরির লোখন্ডওয়ালা কমপ্লেক্সে ভারতীর বাড়িতে তল্লাশি চালায় NCB এর একটি দল। কয়েকজন মাদক কারবারিকে NCB জেরা করার পর এই কমেডিয়ানের নাম তারা জানতে পারেন। হোয়াটসঅ্যাপেও এই মাদক লেনদেনের অনেক তথ্য পাওয়া গিয়েছে।

মাদক যোগে গ্রেফতার ভারতী সিং

এরপর NCB ভারতী সিং এবং তার স্বামীকে নোটিশ দেয়া হয়, এবং তাদেরকে হাজিরা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়। ভারতী সিং এবং তার স্বামী দুজনেই ওই দিন অফিসে হাজির হন। দীর্ঘ জেরা করার পর শনিবার সন্ধ্যায় ভারতী সিং কে গ্রেফতার করা হয়।

মাদক যোগে গ্রেফতার ভারতী সিং

এর আগেও বলিউডে বেশ কয়েকজন অভিনেত্রীর নাম এই মাদক যোগে যুক্ত ছিল। সুসান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর তদন্তে বড়োসড়ো মাদক যোগের সন্ধান পায় NCB বলিউডে। প্রথমে রিয়া চক্রবর্তী কে গ্রেফতার করা হয়, তারপর দিপিকা পাদুকোন, সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর এই সব অভিনেত্রীদের ও জেরা করা হয়। রিয়া চক্রবর্তী বর্তমানে জামিনে মুক্ত রয়েছেন। সুশান্তের ঘনিষ্ঠ বান্ধবী হিসাবে পরিচিত রিয়া চক্রবর্তী।

3 Comments

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *