কোপা আমেরিকার ফাইনালে আর্জেন্টিনা ও ব্রাজিল

Spread the love

Argentina and Brazil in the Copa America final

১৪ বছর পর কোপা আমেরিকার ফাইনালে আর্জেন্টিনা ও ব্রাজিল। কোপা আমেরিকার সেমিফাইনাল পেরুকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে পৌঁছায় ব্রাজিল এরপর কলম্বিয়াকে ট্রাইবেকারে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয় আর্জেন্টিনা। রবিবার ভোর ৫:৩০ মিনিটে টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হবে এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী এবং দুই প্রতিবেশী দেশ ঐতিহাসিকভাবে ফুটবলের চির প্রতিদ্বন্দ্বী।




তবে ফুটবল ভক্তদের বড় অংশ হলো দুই দেশের সমর্থক এবং ভক্তদের মধ্যে একটা তুমুল উত্তেজনা কাজ করে। ইউ আরে কোপা আমেরিকার ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনার লিওনেল মেসি ও ব্রাজিলের নেইমার।

নেইমার মেসিকে বার্সেলোনার ইতিহাসে অন্যতম সেরা ফলোয়ার লাইনআপের স্বীকৃতি দেয় এবং পরে নেইমার বার্সেলোনায় ছেড়ে ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে যোগদান করে এবং পরে লিওনেল মেসি জানান বার্সেলোনার টিমে নেইমারের অভাবের অনুভবের কথা। তবে বার্সেলোনা ও নেইমারকে ফিরিয়ে আনার চেষ্টা করেছিল। কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিল পৌঁছানোর পর নেইমার বলেন “আর্জেন্টিনায় আমার বেশ কয়েকজন বন্ধু আছে আমি চাই আর্জেন্টিনা ফাইনালে উঠুক”।

এবারের কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিল বনাম আর্জেন্টিনার যে লড়াই তা দেখার জন্য অধীর আগ্রহে রয়েছেন সারাবিশ্বের ফুটবলপ্রেমীরা।

One Comment

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *